Friday, October 19, 2012

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন সমগ্র [পর্ব-০২] :: ফোরাম পোস্টিং-০২

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন সমগ্র [পর্ব-০২] :: ফোরাম পোস্টিং-০২


আসসালামালাইকুম। সবাই আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন। আপনাদের দোয়াই আমি ও ভালো আছি। গত পোস্টে আমি আপনাদের কে একটা ফোরামে গিয়ে কিভাবে Signature করতে হই সেইটা দেখাইছিলাম। কিন্ত বড় কথা হচ্ছে সব ফোরামে Signature পাবেন না।তখন কি করবেন? চিন্তাই পড়ে গেছেন। কোন চিন্তা করার দরকার নেই।
কোন ফোরামে যাওয়ার আগে ফোরামের Privacy খুব মন দিয়ে পড়তে হবে। কোন ফোরামে Signature দেওয়া থাকবে আবার কোন ফোরামে Signature দেওয়া থাকবে না। কোন ফোরামের Privacy খুব মন দিয়ে পড়তে বলছি এই জন্য যে ফোরামের Privacy এর ভিতর দেওয়া থাকে যে আপনি ৫/৬/৭/৮/৯/১০..................টা পোস্ট দিলে আপনাকে Signature নামক অপশনটা দেওয়া হবে। আমি আপনাদের কে এই রকম একটা ফোরাম এর নাম বলছি http://forums.digitalpoint.com/  । এই ফোরামে গিয়ে পূর্ববর্তী ফোরামের মত কাজ করতে হবে।
গত ফোরামে ঠিক যে ভাবে করেছেন সেইভাবে পোস্ট করতে হবে। এভাবে ১০ টা পোস্ট হলে আপনাকে Signature নামক অপশনটা দিবে। তখন আপনি ও আপনার কাজটা সেরে ফেলুন। যেমন ভাবে পূর্ববর্তী ফোরাম এ করেছিলেন।
তা হলে আজ এই পর্যন্ত ।পরবর্তী টিউন এ কিছু পাওয়ার ফুল ফোরাম এর লিস্ট দেওয়া হবে। । আবার সামনে সপ্তাহে আসছি নতুন কিছু টিউন নিয়ে। আশা করছি টিউনগুল সবার ভালো লাগবে।
আজকের আলোচনা কেমন লাগল জানাতে কিন্তু ভুলেন না। যদি কোন প্রকার সমস্যাই পড়েন তাহলে আমদের ফেসবুক গ্রুপে এসে বলবেন।গ্রুপে আসার পূর্বে অবশ্যই গ্রুপের নীতিমালাটা পড়ে নিবেন। কারন আমাদের গ্রুপে খুব কড়াকড়ি ভাবে নিয়ম মেনে চলা হই। নীতিমালা ভঙ্গ করলে নিয়ম অনুযায়ী ব্যান করা হয়।
গ্রুপ এর ঠিকানাঃআউটসোর্সিং অফ বাংলাদেশ
***আউটসোর্সিং এর সব মারাত্মক খবর জানতে এই পেজটা লাইক মারেন।***
  আউটসোর্সিং নিউজ অ্যান্ড সল্যুশন
সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত শেষ করছি। আল্লাহ হাফেজ।

No comments:

Post a Comment